October 25, 2024, 6:29 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

গাজীপুর মহানগরীর কালিয়াকৈর থানা এলাকা হতে ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

তামান্না আক্তারঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সব সময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদক উদ্ধার করে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানে উজ্জ¦ীবিত হয়ে র‌্যাব ফোর্সেস মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে।

০১ জুলাই ২০২৩ ইং তারিখ আনুমানিক ১৩২৫ ঘটিকায় র‌্যাব-১, একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন পল্লী বিদ্যুৎ জোড়া পাম্প এলাকাস্থ মেসার্স স্বপ্ন ফিলিং ষ্টেশন এর সামনে মেইন রাস্তার উপর কতিপয় লোক অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন পল্লী বিদ্যুৎ জোড়া পাম্প এলাকাস্থ মেসার্স স্বপ্ন ফিলিং ষ্টেশন এর সামনে মেইন রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) মোঃ শামীম মিয়া (২২), পিতা-মোঃ লোকমান মিয়া, জেলা-রংপুর, ২) মোঃ আইনুল হক (২২), পিতা-মোঃ বাটুল মিয়া, জেলা-রংপুর, ৩) মোঃ মুকুল মিয়া (২০), পিতা-মোঃ লাল মিয়া, জেলা-রংপুর’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীর নিকট হতে ২৯২ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি ট্রাক, ০৩ টি মোবাইল ফোন, ০৩ টি সীম কার্ড এবং নগদ ৬৭০/- টাকা উদ্ধার করা হয়।

আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে রংপুর জেলা হতে ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছে। তারা বিভিন্ন সময় সুকৌশলে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল পরিবহন করে ঢাকা এবং গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে মর্মে স্বীকার করে।উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন